৫ স্টেজ ফ্লাক্সটেক RO ওয়াটার পিউরিফায়ার


 

🛫ফ্লাক্সটেক এর সূচনা লগ্নে এটি একটি ওয়াটার ফিল্টার কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছিল। কিন্তু ফ্লাক্সটেকের প্রতিষ্ঠাতা মি: লাই দেখতে পেলেন যে, ফিল্টারে নিম্নমানের কার্বন ব্যবহৃত হচ্ছে। তাই তিনি সমস্ত ফিল্টার সরবরাহ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনকি তিনি উন্নতমানের কার্বন উৎপাদনের জন্য ইন্দোনেশিয়া, ভারত এবং শ্রীলংকার মতো নারকেল উৎপাদনকারী দেশগুলোতে গিয়েছিলেন। মি: লাই কার্বনসহ প্রতিটি ফিল্টারের গুনগত মান নিশ্চিত করেছেন। যায় কারণে ফ্লাক্সটেক অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশেও গ্রাহকের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
আর গ্রাহকদের এ আস্থা অক্ষুণ্ণ রাখতে ফ্লাক্সটেক এখন আরও উন্নত।
🌴ব্রান্ড: ফ্লাক্সটেক
🌴মডেল: FE-115
🌴মেমব্রেন টেকনলোজি : USA
🌴ফিল্টারেশন স্টেজ : ৫
🌴ক্যাপাসিটি: ৫০ GPD
🌴রিজার্ভ ক্যাপাসিটি : ১৬ লিটার

স্বল্প বাজেটে এসএমএস মার্কেটিং,হোয়াটসঅ্যাপ মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট তৈরি, গ্রাফিক্স ডিজাইন,গুগল মাই বিজনেস , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনসহ সব ধরণের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ করান।

কম খরচে আপনার ব্যাবসা/প্রতিষ্ঠানের প্রচারের জন্য SMS মার্কেটিং করুন Bulk SMS Software এর মাধ্যমে এবং সেলস করুন বহুগুণে। প্রতি SMS 1.4 পয়সা  (২ পয়সার ও কম)। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারসফটওয়্যার।  মূল্য মাত্র 2990 টাকা।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে Free Installation + Free Setup + Free Delivery.

www.purewater.com.bd 

আপনার এসি, ফ্রিজ, ওয়াটার পিউরিফাই সকল পণ্যের নির্ভরযোগ্য এবং গুণগত সার্ভিস দিতে সদা প্রস্তুত। এবং সাথে পাচ্ছেন ৭ দিনের সার্ভিস ওয়ারেন্টি।


Call:01844123987

     01751543353



Post a Comment

Previous Post Next Post