Sanaky-S1


 

💦পানির অপর নাম জীবন- এ কথা আমরা সবাই জানি। কিন্তু কি কারণে পানির অপর নাম জীবন হয়তো আমরা অনেকেই জানি না। পৃথিবীর তিন ভাগ পানি আর এক ভাগ স্থল। ৬০ শতাংশ পানিতে সিক্ত মানুষের শরীর। তাই বলে শিরশিরে ঠাণ্ডায় জলাতঙ্ক হলেও পরিমাণ মতো পানি পান করতে ভুলবেন না।পানিবাহিত রোগ থেকে নিরাপদ থাকতে ব্যবহার করুন নজরকাড়া ডিজাইনের RO ওয়াটার পিউরিফায়ার।তাই অকল্পনীয় মূল্য ছাড়ে আবারও আমরা নিয়ে আসলাম Sanaky নতুন Features.
🟥Brand: Sanaky
🟥Origin: Vietnam
🟥Model No: Sanaky-S1
🟥Reverse Capacity : 4.2 G Pastel pressure tank
🟥Filtration stage: Six
🟥Capacity: 100 GPD
🟥Technology: Mineral RO
🟥Membrane: Vietnam
🟥Colour: Mixed
🟥Adaptor: 1.5 MPR
🟥Inlet: 10mm
🟥Faucet: Small American type faucet.

Warranty: 1-year  warranty.

Delivery & Installation charge:
Inside Dhaka: Delivery & Installation charge Free

Outside Dhaka: Delivery & Installation charge 1000 taka 

Note: Product delivery duration may vary due to product availability in stock.

স্বল্প বাজেটে এসএমএস মার্কেটিং,হোয়াটসঅ্যাপ মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট তৈরি, গ্রাফিক্স ডিজাইন,গুগল মাই বিজনেস , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনসহ সব ধরণের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ করান।

কম খরচে আপনার ব্যাবসা/প্রতিষ্ঠানের প্রচারের জন্য SMS মার্কেটিং করুন Bulk SMS Software এর মাধ্যমে এবং সেলস করুন বহুগুণে। প্রতি SMS 1.4 পয়সা  (২ পয়সার ও কম)। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারসফটওয়্যার।  মূল্য মাত্র 2990 টাকা।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে Free Installation + Free Setup + Free Delivery.

www.purewater.com.bd 

আপনার এসি, ফ্রিজ, ওয়াটার পিউরিফাই সকল পণ্যের নির্ভরযোগ্য এবং গুণগত সার্ভিস দিতে সদা প্রস্তুত। এবং সাথে পাচ্ছেন ৭ দিনের সার্ভিস ওয়ারেন্টি।


Call:01844123987

     01751543353


Post a Comment

Previous Post Next Post