Read more


 ◉ কোনো টাকা খরচ ছাড়াই প্রতিদিন আনলিমিটেড মেসেজ পাঠাতে পারবেন।

◉মেসেজে টেক্সট এর সাথে ছবি, ভিডিও বা ফাইল যুক্ত করতে পারবেন
নাম্বার সেভ না করেও মেসেজ পাঠাতে পারবেন।
◉ একসাথে অনেককে মেসেজ পাঠাতে পারবেন।
◉ টার্গেট করে ক্লাইন্ট এর কাছে মেসেজ পাঠাতে পারবেন।
◉ অটোমেটিক্যালি যতইচ্ছা নাম্বার জেনারেট করতে পারবেন
কোন নাম্বারগুলোতে হোয়াটসঅ্যাপ আছে ভেরিফাই করতে পারবেন।
◉ বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সকল নাম্বার সংগ্রহ করতে পারবেন
অটো রিপ্লাই ও রেসপন্স ট্র্যাক করতে পারবেন।
◉ একটি সফটওয়্যার থেকে যেকোনো হোয়াটসঅ্যাপ নাম্বার ব্যবহার করে মেসেজ পাঠাতে পারবেন।
◉ এক্সেল বা গুগল শিট থেকে ফাইল আকারে যত ইচ্ছা নাম্বার একসাথে ইম্পোর্ট করতে পারবেন বা কপি পেস্ট করে নাম্বার ইম্পোর্ট করতে পারবেন।
◉ বাল্ক মোবাইল SMS এ ক্যারেক্টার লিমিটেশন থাকে এবং যে কোন মিডিয়া ফাইল পাঠানো যায় না, WhatsPro ব্যবহার করে ছবি, ভিডিও, লিঙ্ক, এটাচম্যান্ট সহ যেকোন মিডিয়া বা ফাইল পাঠাতে পারবেন।
◉ ইনস্ট্যান্ট ও শিডিউল মেসেজ ডেলিভারি সুবিধা পাবেন। অর্থাৎ আপনি প্রয়োজনে সকল মেসেজ একবারে পাঠাতে পারবেন আবার প্রয়োজন নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠাতে পারবেন।
নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠালে গ্রাহকরা একসাথে মেসেজ পেয়ে রিপ্লাই করবে না। আপনিও তখন সময় নিয়ে গ্রাহকদের সাথে কথা বলতে পারবেন। যেমন- এক ক্লিক করে মেসেজ পাঠাবেন কিন্তু ১ মিনিট পর পর সারাদিন মেসেজ যেতে থাকবে।
উল্লেখ্য, দুটি মেসেজের মধ্যে কত সময়ের বিরতি রাখবেন তা আপনি প্রয়োজন মত সেট করে দিতে পারবেন।
হোয়াটসঅ্যাপ মার্কেটিং কেনো করবেন?
◉ মানুষ বিজ্ঞাপন ভালোভাবে না দেখলেও মেসেজ ইনবক্স ভালোভাবে ঠিকই দেখে। তাই বর্তমানে অনেক প্রতিষ্ঠান মেসেজ মার্কেটিং-এ ঝুঁকছে। আপনিও প্রায়ই মেসেজে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন পান।
মেসেজ পাঠানোর জন্য যে কয়টা উপায় আছে তার মধ্যে সবচেয়ে সেরা মাধ্যম হচ্ছে হোয়াটসঅ্যাপ মেসেজ।
◉ মোবাইল মেসেজ পাঠাতে টাকা লাগে, হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে টাকা লাগে না। মোবাইল মেসেজে ক্যারেক্টার লিমিটেশন আছে, অর্থাৎ যত ইচ্ছা লেখা মেসেজ করতে পারবেন না, কিন্তু হোয়াটসঅ্যাপ মেসেজে যত ইচ্ছা লেখা পাঠাতে পারবেন।
◉ যেকোনো পণ্যের বিজ্ঞাপনে পণ্যের ছবি বা ভিডিও যুক্ত করে দিলে পণ্যটির ব্যাপারে গ্রাহকের আগ্রহ বেশি কাজ করে। মোবাইল মেসেজে শুধু টেক্সট পাঠানো যায়, কিন্তু হোয়াটসঅ্যাপ মেসেজে আপনি টেক্সট, ছবি, ভিডিও, ফাইল সব পাঠাতে পারবেন।