সেলস বুষ্টার টুলস || মার্কেটিং এর নতুন যুগ || হোয়াটসঅ্যাপ মেসেজ ডিজিটাল যুগে সবকিছু হবে ডিজিটাল। আপনাদের বিজনেস আইডিয়াকে ঘরে ঘরে পৌছানোর জন্য WhatsApp হতে পারে দারুন এক প্লাটফর্ম। নম্বর সেভ না করে, কোনরকম ব্লকের ঝামেলা ছাড়াই, এক টাইপে এক দিনে ১০০০ মেসেজ পাঠাতে পারবেন আমাদের সফ্টও্যার এর মাধ্যমে। হোয়াটসঅ্যাপ ব্লাস্ট ব্যবহার করে কি কি করতে পারবেন? হোয়াটসঅ্যাপ মেসেজে টেক্সট এর সাথে যে কোন ধরনের ফাইল, ছবি, ভিডিও পাঠানো যাবে টেক্সট বা সিএসভি (এক্সেল)থেকে বাল্ক নাম্বার একসাথে ইম্পোর্ট করা যাবে বা সরাসরি কপি পেস্ট করেও মেসেজ পাঠানো যাবে বিনা খরচে প্রতিদিন অসংখ্য মেসেজ পাঠানো যাবে নাম্বার সেভ না করেও মেসেজ পাঠানো যাবে টার্গেট কাষ্টমার সেট করে তাদের কাছে মেসেজ পাঠাতে পারবেন। একটা সফটওয়্যার ব্যবহার করে একাধীক হোয়াটসঅ্যাপ নাম্বার ব্যবহার করে মেসেজ পাঠানো যাবে কোন কোন নাম্বারে হোয়াটসঅ্যাপ একাউন্ট এক্টিভ আছে, সেটা ভেরিফাই করতে পারবেন এই সফ্টওয়্যার ব্যবহার করে অটোমেটিক নাম্বার জেনারেট করতে পারবেন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে গ্রুপমেম্বারদের সকল নাম্বার সংগ্রহ করা যাবে শিডিউল ম্যাসেজ, ক্যাম্পেইন বা তাৎক্ষনাত মেসেজ পাঠানো যাবে ইনস্ট্যান্ট ও শিডিউল মেসেজ ডেলিভারি সুবিধা পাবেন। অর্থাৎ আপনি প্রয়োজনে সকল মেসেজ একবারে পাঠাতে পারবেন আবার প্রয়োজন নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠাতে পারবেন। এন্টিব্লক টেকনিক ব্যবহার করে আপনার নাম্বার ব্লক হওয়ার সম্ভাবনা অনেক কমাতে পারবেন। অভিজ্ঞতার ভিত্তিতে গাইডলাইন দেয়া থাকবে।


 সেলস বুষ্টার টুলস || মার্কেটিং এর নতুন যুগ || হোয়াটসঅ্যাপ মেসেজ


ডিজিটাল যুগে সবকিছু হবে ডিজিটাল। আপনাদের বিজনেস আইডিয়াকে ঘরে ঘরে পৌছানোর জন্য WhatsApp হতে পারে দারুন এক প্লাটফর্ম।
নম্বর সেভ না করে, কোনরকম ব্লকের ঝামেলা ছাড়াই, এক টাইপে এক দিনে ১০০০ মেসেজ পাঠাতে পারবেন আমাদের সফ্টও্যার এর মাধ্যমে।

হোয়াটসঅ্যাপ ব্লাস্ট ব্যবহার করে কি কি করতে পারবেন?

হোয়াটসঅ্যাপ মেসেজে টেক্সট এর সাথে যে কোন ধরনের ফাইল, ছবি, ভিডিও পাঠানো যাবে
টেক্সট বা সিএসভি (এক্সেল)থেকে বাল্ক নাম্বার একসাথে ইম্পোর্ট করা যাবে বা সরাসরি কপি পেস্ট করেও মেসেজ পাঠানো যাবে
বিনা খরচে প্রতিদিন অসংখ্য মেসেজ পাঠানো যাবে
নাম্বার সেভ না করেও মেসেজ পাঠানো যাবে
টার্গেট কাষ্টমার সেট করে তাদের কাছে মেসেজ পাঠাতে পারবেন।
একটা সফটওয়্যার ব্যবহার করে একাধীক হোয়াটসঅ্যাপ নাম্বার ব্যবহার করে মেসেজ পাঠানো যাবে
কোন কোন নাম্বারে হোয়াটসঅ্যাপ একাউন্ট এক্টিভ আছে, সেটা ভেরিফাই করতে পারবেন
এই সফ্টওয়্যার ব্যবহার করে অটোমেটিক নাম্বার জেনারেট করতে পারবেন
হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে গ্রুপমেম্বারদের সকল নাম্বার সংগ্রহ করা যাবে
শিডিউল ম্যাসেজ, ক্যাম্পেইন বা তাৎক্ষনাত মেসেজ পাঠানো যাবে
ইনস্ট্যান্ট ও শিডিউল মেসেজ ডেলিভারি সুবিধা পাবেন। অর্থাৎ আপনি প্রয়োজনে সকল মেসেজ একবারে পাঠাতে পারবেন আবার প্রয়োজন নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠাতে পারবেন।
এন্টিব্লক টেকনিক ব্যবহার করে আপনার নাম্বার ব্লক হওয়ার সম্ভাবনা অনেক কমাতে পারবেন। অভিজ্ঞতার ভিত্তিতে গাইডলাইন দেয়া থাকবে।
firstsheba
firstsheba

This is a short biography of the post author. Maecenas nec odio et ante tincidunt tempus donec vitae sapien ut libero venenatis faucibus nullam quis ante maecenas nec odio et ante tincidunt tempus donec.

No comments:

Post a Comment