Heron GRO-2300-S REVERSE OSMOSIS Water Purifier 75 GPD


 Description

Heron GRO-2300-S RO Water Purifier 75 GPD
Brand: Heron
Model No: GRO-2300-S
Hot water capacity: 1.5L
Normal water: 3.5L
Cold: .8 L
Filtration stage: Four
Capacity: 75 GPD (Maximum 288 liters per day)
Technology: Reverse Osmosis
Membrane: USA
Color: Mixed (As given picture)

আমাদের শরীরে প্রায় তিন ভাগের দুই ভাগই পানি। সুস্থভাবে বেঁচে থাকতে পানি পানের বিকল্প নেই। সুস্বাস্থ্য, অধিক কর্মদক্ষতা, ভালো ত্বক, ওজন কমানো এবং ক্যান্সার প্রতিরোধে খাবারের পানির বিশেষ ভূমিকা রয়েছে। একটা সময় ছিল যখন মানুষের হাতে পর্যাপ্ত পরিমাণ বিশুদ্ধ খাবার পানি ছিল না। সময়ের ব্যবধানে এখন মানুষের বিশুদ্ধ পানি পানের চাহিদা দিন দিন বাড়ছে। এই চাহিদা থেকেই হয়তো একদিন বিশুদ্ধ পানির জন্য পৃথিবীবাসীর যুদ্ধে লিপ্ত হওয়াটা কোনো অসম্ভব ব্যাপার না।
Warranty: 1 year warranty.

Delivery & Installation charge:
Inside Dhaka: Delivery & Installation charge Free

Outside Dhaka: Delivery & Installation charge 1000 taka 

Note: Product delivery duration may vary due to product availability in stock.

price:28,500 TaKa

https://purewater.com.bd/

 off/-5%

স্বল্প বাজেটে এসএমএস মার্কেটিং,হোয়াটসঅ্যাপ মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট তৈরি, গ্রাফিক্স ডিজাইন,গুগল মাই বিজনেস , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনসহ সব ধরণের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ করান।

কম খরচে আপনার ব্যাবসা/প্রতিষ্ঠানের প্রচারের জন্য SMS মার্কেটিং করুন Bulk SMS Software এর মাধ্যমে এবং সেলস করুন বহুগুণে। প্রতি SMS 1.4 পয়সা  (২ পয়সার ও কম)। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারসফটওয়্যার।  মূল্য মাত্র 2990 টাকা।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে Free Installation + Free Setup + Free Delivery.

www.purewater.com.bd 

আপনার এসি, ফ্রিজ, ওয়াটার পিউরিফাই সকল পণ্যের নির্ভরযোগ্য এবং গুণগত সার্ভিস দিতে সদা প্রস্তুত। এবং সাথে পাচ্ছেন ৭ দিনের সার্ভিস ওয়ারেন্টি।


Call:01844123987

     01751543353

Post a Comment

Previous Post Next Post