BUSINESS SENDER V.14 SINGLE PC


 Price:999TK

স্বল্প বাজেটে এসএমএস মার্কেটিং,হোয়াটসঅ্যাপ মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট তৈরি, গ্রাফিক্স ডিজাইন,গুগল মাই বিজনেস , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনসহ সব ধরণের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ করান।
কম খরচে আপনার ব্যাবসা/প্রতিষ্ঠানের প্রচারের জন্য SMS মার্কেটিং করুন Bulk SMS Software এর মাধ্যমে এবং সেলস করুন বহুগুণে। প্রতি SMS 0.4 পয়সা  ()। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারসফটওয়্যার।  মূল্য মাত্র 1999টাকা।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য RO-9,500TAKA/UV-6,500TAKA/UF-3,700TAKA ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে Free Installation + Free Setup + Free Delivery
দেশের যেকোন প্রান্তে থাকুন না কেন,অর্ডার করতে আপনাকে কোন অগ্রিম টাকা দিতে হবে না । আমাদের Delivery Man আপনার বাসায় গিয়ে পণ্য ডেলিভারি + Setup করার পর আপনি সব বুঝে পেয়ে টাকা পরিশোধ করবেন। দেখে নিতে চাইলে চলে আসুন আমাদের আউটলেটে:
  ঢাকা House.21 Azampur kancha Bazer, Shah Kabir Mazar Rd, Dhaka 1230
1.Bulk SMS Software:
এই সফটওয়্যারের মাধ্যমে প্রতি SMS 5 পয়সার ও কম মূল্যে এসএমএস মার্কেটিং করতে পারবেন।

2.Whatsapp Marketing Software:
এই সফটওয়্যারের মাধ্যমে বিশ্বের সকল হোয়াটসঅ্যাপের ইউজারদের কাছে আপনার পণ্যের বিজ্ঞাপন দিতে পারবেন।

3.Email Broadcast (Email Marketing Software:
এই সফটওয়্যারের মাধ্যমে আপনার পণ্য বা সেবার ইমেইল মার্কেটিং করতে পারবেন খুব সহজে!

4.Linkedin Extream:
এই সফটওয়্যারের মাধ্যমে Linkedin ওয়েবসাইট থেকে আপনার টার্গেটেড লোকেশন ও প্রফেশনাল প্রোফাইলের ইমেইল কালেক্ট করতে পারবেন মাত্র এক ক্লিকে!

5.G-Extractor:
এই সফটওয়্যারের মাধ্যমে আপনি সারা বিশ্বের গুগল বিজনেস ডাটা কালেক্ট করে মার্কেটিং করতে পারবেন। যেমন প্রতিষ্ঠানের নাম, ঠিাকানা, মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস ইত্যাদি।

6.Unlimited Google Drive Storage
২মিনিটে ড্রাইব বুঝে পাবেন।
যতোখুশি ফাইল রাখুন গুগল ড্রাইভে আজীবনের জন্য!!
একমাত্র আমরাই দিচ্ছি স্বল্পমূল্যে মাত্র ৯৯/- টাকায় ১০০% Safe.

7.ট্রু কলার গো*ল্ড অ্যাপস মাত্র ৯৯ টাকায় !

8.create your Facebook professional business page 
১০,০০০ টাকার service মাত্র ৫০০০ টাকায় 

9.USA ভার্চুয়াল ফোন নম্বর
মাত্র ৫০০ টাকায় 

10.10 Pc virtual visa card available with All Documant And Bank Access.( driving license JPG documant bank holder name )
And doller Available.
মাত্র ৫০০ টাকায় 

11.বিশ্বের ১০০+ দেশের ভেরিফিকেশনাল ফুল ইডিটেবল PSD সোর্সফাইল পাচ্ছেন একটি প্যাকেজে মাত্র ৪৯৯ টাকায়।

12.আপনি কি ফেসবুক পেজ নিয়ে ব্যবসা করছেন?
অফার বা সবাইকে একসাথে নোটিস করতে চান কিন্তু একসাথে সবাইকে মেসেজ করতে পারেন না?
আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি একসাথে আপনার পেজের সকল কনভারশেশন থাকা সকলকে মেসেজ পৌছে যাবে এক ক্লিকে।

13.𝗚𝗼𝗼𝗴𝗹𝗲 𝗮𝗱𝘄𝗼𝗿𝗱𝘀 

14.𝗚𝗼𝗼𝗴𝗹𝗲 𝗮𝗱𝗱𝗿𝗲𝘀𝘀 𝘃𝗲𝗿𝗶𝗳𝗶𝗲

15গ্রাফিক্স দুনিয়ার সব ডিজাইনের সোর্স ফাইল পাচ্ছেন এক সাথে এক প্যাকেজে

16.বিশুদ্ধতার_গ্যারান্টিঃ আমাদের সরবরাহকৃত মেশিনের পানি icddr'b, BSTI, BUET & DU Food Lab থেকে Total Coli forms Bacteria পরীক্ষা করে কোন ধরনের ব্যাকটেরিয়া উপস্থিতি থাকলে টাকা ফেরৎ।
#আমাদের সার্ভিস সমূহঃ#
ওয়াটার ট্রিটমেন্ত প্ল্যান্ট, ডায়ালিসস ডিএম আয়রন,আর্সেনিক ট্রিটমেন্ত প্ল্যান্ট,ইটিপি প্ল্যান্ট,ওয়াটার কেমিক্যাল ও এক্সসরিসসহ পাওয়া যায়।
বিস্তারিত জানতে ভিজিট করুন:
www.firstsheba.com
www.purewater.com.bd
Call:01844123987
     01751543353
প্রতিদিন কয়টি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ পাঠানো যাবে?

আপনার হোয়াটসঅ্যাপ নম্বরটি কতদিনের পুরোনো তার উপর নির্ভর করবে আপনি প্রতিদিন কতটি মেসেজ পাঠাতে পারবেন। নতুন একাউন্ট এর ক্ষেত্রে প্রতিদিন গড়ে ৫০ টি করে মেসেজ দিয়ে শুরু করা উচিত। এই পরিমানটি প্রতিদিন ৫% থেকে ১০% হারে বাড়াতে পারেন। এভাবে চালিয়ে গেলে পরবর্তীতে একমাসের মধ্যেই ৩০০০ থেকে ৪০০০ বার্তা/মেসেজ পর্যন্ত পাঠাতে পারবেন।



একসাথে অনেক মেসেজ পাঠালে নম্বরটি কি ব্লক হওয়ার সম্ভবনা আছে?

আপনার নম্বর থেকে অনেক বেশী মেসেজ বা বার্তা পাঠালেই আপনার নম্বর টা ব্লক হওয়ার কোনো সম্ভাবনা নেই কিন্তু আপনি যদি খুব বেশী স্প্যাম মেসেজ আপনার নম্বর থেকে রিসিভ করেন বা আপনার পাঠানো মেসেজ যদি অনেক বেশী স্প্যাম হিসেব অন্য নম্বরে যায় সেক্ষেত্রে নম্বরটি ব্লক হওয়ার সম্ভবনা থাকে।



কিভাবে ১০০০ হাজার বা তার বেশী মেসেজ একসাথে হোয়াটসঅ্যাপ-এ পাঠানো যাবে?

আপনি “বাল্ক হোয়াটসঅ্যাপ সেন্ডার” অপশনটি ব্যবহার করে খুব সহজেই ১০০০ বা তার বেশী মেসেজ পাঠাতে পারবেন। আপনার প্রয়োজনীয় ফোন নম্বরের তালিকা টি বাল্ক হোয়াটসঅ্যাপ অপশন-এ ইম্পোর্ট করে মেসেজ পাঠাতে হবে। আপনি আপনার চাহিদা অনুযায়ী নম্বর গুলোকে  কাস্টমাইজ করতে পারবেন।

ল্যাপটপ বা ডেস্কটপ কম্পিউটার থেকে কি বিনামূল্যে বাল্ক হোয়াটসঅ্যাপ মেসেজ বা বার্তা পাঠানো সম্ভব?

অবশ্যই সম্ভব। আপনি ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটার থেকে বাল্ক হোয়াটসঅ্যাপ অপশনটি ব্যবহার করতে পারবেন। এটি উইন্ডোজ-10 (Windows _10) এর জন্য উপযোগী। বাল্ক হোয়াটসঅ্যাপ ব্যবহারে নির্দিষ্ট কোনো ক্রেডিট (Credit) লিমিট নেই।



হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুলস (WhatsApp Marketing Tools) ব্যবহার করার ক্ষেত্রে কি কি অসুবিধা হয়?

হোয়াটসঅ্যাপ তাদের এপিআই (API) অ্যাক্সেস দেয় না, যার ফলে হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুল নিয়মিত আপডেট হওয়ার ক্ষেত্রে কিছুটা সমস্যায় পড়তে হয়। তাই হোয়াটসঅ্যাপ মার্কেটিং টুল ব্যবহারে একটা অসুবিধা হচ্ছে ওয়েবসাইটে লগইন করা এবং সফটওয়্যারটির নিয়মিত আপডেট ভার্সন ডাউনলোড করে আপডেট রাখা।



হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুলস গুলো কি বিনামূল্যে ব্যবহার করা যায়?

হ্যাঁ, হোয়াটসঅ্যাপের মাধ্যমে বাল্ক বার্তা পাঠাতে কোনো টাকা  লাগে না। এর জন্য আপনাকে শুধুমাত্র একবার সফটওয়্যারটি ক্রয় করার জন্য অর্থ প্রদান করতে হবে।



BUSINESS SENDER সফটওয়্যারটির লিমিট কত?

BUSINESS SENDER সফটওয়্যারটি দিয়ে বার্তা/মেসেজ পাঠানোর ক্ষেত্রে কোনো নিদিষ্ট লিমিট নেই। আপনি যেকোনো ফরমেটে যেকোনো পরিমান মেসেজ পাঠাতে পারবেন।



BUSINESS SENDER মার্কেটিং সফটওয়্যার থেকে কিভাবে গ্রুপ মেসেজ বা ব্রডকাস্ট মেসেজ আলাদা করে পাঠাবো?

হোয়াটসঅ্যাপ সফটওয়্যারটির মাধ্যমে ব্রডকাস্ট মেসেজ এবং গ্রুপ মেসেজ পাঠানোর দুটি আলাদা সিস্টেম রয়েছে। যেমন ব্রডকাস্ট-এ মেসেজ পাঠানোর জন্য হোয়াটসঅ্যাপ ব্রডকাস্টিং ব্যবহার করতে হয়। আর গ্রুপ মেসেজ এর জন্য হোয়াটসঅ্যাপ গ্রুপ অপশন টি ব্যবহার করেত হয়



BUSINESS SENDER সফটওয়্যারটি ব্যবহার করতে কেন মূল্য দিতে হবে?

হোয়াটসঅ্যাপ বা বিজনেস হোয়াটসঅ্যাপ ব্যবহারে কোনো টাকা দিতে হয় না কিন্তু BUSINESS SENDER এপ্লিকেশন টি ব্যবহার করতে কেন আপনি টাকা দিবেন? এর প্রথম কারন হলো- আমরা হোয়াটসঅ্যাপ বা বিজনেস হোয়াটসঅ্যাপ ব্যবহারের সময় যে সমস্যাগুলির সম্মুখীন হই সেই সকল সমস্যাগুলি BUSINESS SENDER সফটওয়্যারটি ব্যবহারের মাধ্যমে সমাধান করতে পারবেন। WhatsPro সফটওয়্যারটির মাধ্যমে আপনি কোনো ঝামেলা ছাড়াই আনলিমিডেট মেসেজ পাঠাতে পারবেন। আর এখানে ব্রডকাস্ট মেসেজ আর গ্রুপ মেসেজ পাঠানোর ক্ষেত্রে আলাদা সিস্টেম রয়েছে, যার মাধ্যমে আপনি ব্রডকাস্ট মেসেজ এর ক্ষেত্রে গোপনীয়তা রক্ষা করতে পারবেন। BUSINESS SENDER সফটওয়্যারটির সর্বশেষ আপডেট ভার্সন আপনার ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটারে ডাউনলোড করা সম্ভব। আমাদের সার্ভিস সেন্টার সর্বদা আপনার যেকোনো সমস্যার সমাধান করতে প্রস্তুত






SMS Marketing Software Information

BUSINESS SENDERএর কোনো প্ল্যান কেনার পরেও কি এসএমএস এর জন্য আলাদা টাকা দিতে হবে?
BUSINESS SENDER সফটওয়্যার দুই ভাবে কাজ করে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ আরেকটি হল এসএমএস। হোয়াটসঅ্যাপ এ মেসেজ পাঠাতে আপনি যতই মেসেজ পাঠান না কেনো আপনাকে আলাদাভাবে কোনো মূল্য দিতে হবে না। কিন্তু এসএমএস মার্কেটিং এ মেসেজ কেনার ক্ষেত্রে চার্জ প্রযোজ্য।






TIPS & TRICKS

কিভাবে হোয়াটসঅ্যাপ মার্কেটিং কাজ করে ?
এই সফটওয়্যারটি সেলেনিয়াম নামের টুলস দিয়ে স্বয়ংক্রিয় করে গুগলক্রোম ব্রাউজারে কাজ করে। গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট এর ডাটাবেস সংরক্ষণ করার জন্য এই সফটওয়্যারটিতে প্রোগ্রামিং ভাষা ব্যবহার করা হয়েছে যার নাম VB.NET। সেলেনিয়াম টুলসে নাম্বারগুলো দিয়ে দিলে স্বংক্রিয়ভাবে মেসেজ পাঠানো যাবে। এটি কীভাবে কাজ করে তা দেখার সবচেয়ে ভালো উপায় হল ওয়েবসাইটে পাওয়া সফটওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করা।



বাল্ক মেসেজ পাঠানো কি আইনসম্মত?
হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে বাল্ক মেসেজ পাঠানো আইনসম্মত না কিন্তু কিছু নিয়ম কানুন অনুসরন করে বাল্ক মেসেজ পাঠানো সম্ভব।



কোন সফটওয়্যারটি হোয়াটসঅ্যাপ মার্কেটিং এর ক্ষেত্রে কাজ করে?

আপনি হোয়াটসঅ্যাপ মার্কেটিং এর কাজ করার জন্য অনেক ধরনের সফটওয়্যার পাবেন। কিন্ত এগুলোর মূল সমস্যা হলো কিছু দূর কাজ করার পর আপনাকে বসে থাকতে হবে সফটওয়্যারটির আপডেট ভার্সন এর জন্য, যার ফলে আপনার চলমান কাজ ক্ষতির সম্মুখীন হতে পারে। অন্যদিকে Business Sender এমন একটি সফটওয়্যার যা নিয়মিত আপডেট হয় এবং এই সফটওয়্যারটি একবার ক্রয় করেই আজীবন ব্যবহার করতে পারবেন।



হোয়াটসঅ্যাপ বিজনেস মার্কেটিং এর জন্য কত টাকা ব্যয় হতে পারে? আর হোয়াটসঅ্যাপ বিজনেস মার্কেটিং সফটওয়্যারটি কি বিনামূল্যে ব্যবহার করা যাবে?

হোয়াটসঅ্যাপ বিজনেস সফটওয়্যারটি একেবারে বিনামূল্যে ব্যবহার করা যাবে। এটি মূলত তৈরী করা হয়েছিল কাস্টমারদের সাথে কথা বলার জন্য। ব্যবসায়ের প্রয়োজনে তাদের সাথে দ্রুত যোগাযোগ স্থাপন সহ তাদের অভিযোগ গুলো জানার জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস সফটওয়্যারটি খুবই কার্যকারী।





হোয়াটসঅ্যাপ মার্কেটিং কি আইনস্মমত?

হোয়াটসঅ্যাপ মার্কেটিং এ মেসেজ পাঠানো অবশ্যই আইনসম্মত তবে আপনি অপরিচিত কাউকে স্প্যাম মেসেজ পাঠাতে পারবেন না। এ ধরনের মেসেজ পাঠালে আপনার একাউন্টটি বাতিল হওয়ার সম্ভবনা  আছে।




সফটওয়্যার সাপোর্ট এবং আপডেট


যদি BUSINESS SENDERসফটওয়্যার থেকে কোনো কারণে মেসেজ পাঠাতে সমস্যা হয় তাহলে কি করনীয়?
BUSINESS SENDER সফটওয়্যার থেকে যদি কোনো কারনে মেসেজ পাঠাতে সমস্যা হয় তাহলে আমাদের সর্বশেষ ভার্সনটি ডাউনলোড করতে পারেন। আর সেই সাথে আপনার ক্রোম ভার্সন টি সর্বদা আপডেট (upgrade your Chrome version) রাখার পরামর্শ দিচ্ছি।

 

Post a Comment

Previous Post Next Post