mineral and Alkaline জল এর উপকারিতা কি? রোগ প্রতিরোধক্ষমতা রক্ষা করা। খাদ্যের বিভিন্ন পুষ্টি উপাদান শরীরের ইমিউন সিস্টেমকে শক্তিশালী করে। ফলে তা বহিরাগত শত্রুর বিরুদ্ধে কাজ করে শরীরকে সুস্থ রাখে,দূর্বল শরীরে এসিড এটি কাজ করে..!


 mineral and Alkaline জল এর উপকারিতা কি?

রোগ প্রতিরোধক্ষমতা রক্ষা করা। খাদ্যের বিভিন্ন পুষ্টি উপাদান শরীরের ইমিউন সিস্টেমকে শক্তিশালী করে। ফলে তা বহিরাগত শত্রুর বিরুদ্ধে কাজ করে শরীরকে সুস্থ রাখে,দূর্বল শরীরে এসিড এটি কাজ করে..!

দীর্ঘ ১5বছর ধরে বিশুদ্ধ পানি পানের নিশ্চয়তায় "pure water" দিচ্ছে সঠিক সময়ে, সঠিক গুনগত মানের পণ্যের নিশ্চয়তা। 

‘'Taiwan’' ব্র্যান্ডের ওয়াটার পিউরিফায়ার আমেরিকান রিভার্স ওসমোসিস টেকনোলজিতে তৈরি আকর্ষণীয় ডিজাইনের, বিশ্বমানের ওয়াটার পিউরিফায়ার। 

আমাদের সুবিধা সমুহঃ- 

 ফ্রি সেট-আপ সুবিধা। 

 ফ্রি হোম ডেলিভারী সুবিধা। 

 ১ বছরের ওয়ারেন্টি সুবিধা ।

 প্রথম ১ বছর ফ্রি সাভেসিং এর সুবিধা। 

 গ্রাহক সুবিধার্থে ২৪ ঘণ্টা অনলাইন সার্ভিস। 

 ক্যাশ অন ডেলিভেরী, বিকাশ, রকেট, নগদ ও সহ 

সকল ডিজিটাল পদ্ধতিতে পেমেন্ট এর সুবিধা।

যৌক্তিক কারনে  পণ্য ফেরত দেবার সুবিধা।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: 01844123987

অথবা পণ্য সম্পর্কে আরও বিস্তারিত জানতে এখনই আমাদের ইনবক্স করুন।

https://purewater.com.bd/

স্বল্প বাজেটে এসএমএস মার্কেটিং,হোয়াটসঅ্যাপ মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ফেসবুক মার্কেটিং, ওয়েবসাইট তৈরি, গ্রাফিক্স ডিজাইন,গুগল মাই বিজনেস , সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনসহ সব ধরণের ডিজিটাল মার্কেটিংয়ের কাজ করান।

কম খরচে আপনার ব্যাবসা/প্রতিষ্ঠানের প্রচারের জন্য SMS মার্কেটিং করুন Bulk SMS Software এর মাধ্যমে এবং সেলস করুন বহুগুণে। প্রতি SMS 1.4 পয়সা  (২ পয়সার ও কম)। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারসফটওয়্যার।  মূল্য মাত্র 2990 টাকা।

মানবদেহের ৭০% রোগের মূল কারণ অপরিশোধিত পানি, পানিবাহিত রোগ এড়াতে বিশুদ্ধ+নিরাপদ পানির জন্য ওয়াটার সিস্টেম অর্ডার করুন  01844123987 থাকছে Free Installation + Free Setup + Free Delivery.

www.purewater.com.bd 

আপনার এসি, ফ্রিজ, ওয়াটার পিউরিফাই সকল পণ্যের নির্ভরযোগ্য এবং গুণগত সার্ভিস দিতে সদা প্রস্তুত। এবং সাথে পাচ্ছেন ৭ দিনের সার্ভিস ওয়ারেন্টি।


Call:01844123987

     01751543353

Post a Comment

Previous Post Next Post